” মৌচাক” এর ২৬ তম সাধারণ সভা অনুষ্ঠিত

0
59

বান্দরবানের লামা মৌচাক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর ২০২০ইং) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সকালে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানে কার্যক্রম শুরু হয়। সাধারণ সভায় সমিতির সদস্যরা অংশ নেয়। মৌচাক সেক্রেটারী মোঃ হানিফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা মৌচাক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর চেয়ারম্যান আব্দুর শুক্কুর।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ কালব্ লিঃ এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জোনাস ঢাকী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, লামা উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, বাংলাদেশ কালব্ লিঃ এর ভাইস চেয়ারম্যান ফাহমিদা সুলতানা সীমা, সেক্রেটারী আলফ্রেড রায়, মৌচাক এর প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ কালব্ লিঃ ট্রেজারার এম. জয়নাল আবেদীন।

পুনঃনির্বাচিত চেয়ারম্যান আব্দুস শুক্কুর বলেন করোনা পরিস্থিতি ও সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে পূর্বের কমিটি আরো ১ মেয়াদে সমিতির ব্যবস্থাপনা পরিষদের দায়িত্ব পালন করবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। গতবারের ব্যবস্থাপনা কমিটির ডিরেক্টর সুলতান আহমদকে পরিবর্তন করে নতুন কমিটিতে থোয়াইনু মার্মাকে ডিরেক্টর হিসাবে অনর্ভুক্ত করা হয়েছে।