নতুন করে শুরুর অপেক্ষায় আশরাফুল

0
21

 

করোনাভাইরাসের কারণে দীর্ঘ ৯ মাস খেলায় নেই ক্রিকেট বোর্ডের চুক্তির বাইরে থাকা খেলোয়াড়রা। দীর্ঘদিন পর মাঠে ফিরে ফিটনেস টেস্ট দিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

নিজের ফিটনেস নিয়ে সোমবার মিরপুরে সাংবাদিকদের আশরাফুল বলেছেন, করোনাকালীন সময়ে আমি বাসার সামনে স্কিল ট্রেনিং করেছি। ঢাকার যেকোনো জায়গাতেই সুযোগ করে ম্যাচ খেলার চেষ্টা করেছি। ফিটনেস টেস্টে ১১.৪ স্কোর হয়েছে। শেষ তিন-চারদিন ঠাণ্ডা লাগার কারণে যেটা আশা করেছিলাম সেটা হয়নি।

টেস্ট ক্রিকেটের ইতিহাসে সর্বকনিষ্ঠ ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরির রেকর্ড গড়া আশরাফুল আরও বলেছেন, আমি খুবই আত্মবিশ্বাসী। নতুন করে আবার শুরু করতে চাই। ফিটনেস ও স্কিলে যে পর্যায়ে এসেছি তাতে অতীত ভুলে গিয়ে সামনের দিকে এগোতে চাই। আমার স্কিলও আগের চেয়ে ভালো হয়েছে।

আগামী ২১ বা ২২ নভেম্বর শুরু হবে পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট। আসন্ন এই ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টকে সামনে রেখে সোমবার শুরু হয় ক্রিকেটারদের ফিটনেস টেস্ট।

ফিটনেস টেস্ট নিয়ে জাতীয় দলের সাবেক অধিনায়ক শাহরিয়ার নাফীস বলেছেন, এখানে যারা পরীক্ষা দিয়েছেন তাদের অধিকাংশই বিসিবির বেঁধে দেয়া স্কোর পার করেছেন। এতে একটি জিনিস প্রমাণিত হয় সবাই এখন ফিটনেস নিয়ে সচেতন।

ফিটনেস টেস্টে উতরে যাওয়া ক্রিকেটাররাই বৃহস্পতিবার প্লেয়ার্স ড্রাফটে জায়গা করে নেবেন।